খেলা

ছেলের বউ হিসেবে জর্জিনাকে মানবেন না রোনালদোর মা

লম্বা সময় ধরে প্রেম করছেন ফুটবল মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও মডেল জর্জিনা রদ্রিগেজ। তবে এখনো বিয়ের বন্ধনে আবদ্ধ হননি তাঁরা। 

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স জর্জিনার জীবন নিয়ে একটি ডকুমেন্টারি তৈরি করেছে। সেখানে এই আর্জেন্টাইন মডেল জানিয়েছেন, রোনালদোর কাছ থেকে বিয়ের প্রস্তাব পেতে উন্মুখ হয়ে আছেন তিনি। 

বিয়ে না করলেও রোনালদো ও জর্জিনার আলানা মার্টিনা নামের তিন বছর বয়সী একটি মেয়ে আছে। এ ছাড়া রোনালদোর অন্য তিন সন্তানের মায়ের দায়িত্বও পালন করছেন জর্জিনা। 

তবে বর্তমান সঙ্গী জর্জিনাকে ছেলের বউ হিসেবে দেখতে চান না রোনালদোর মা মারিয়া দোলোরেস আভেইরো। তাঁর দাবি, টাকার লোভে তার ছেলের সঙ্গে থাকছেন জর্জিনা। 

এখনো বিয়ে না করলেও বেশ সুখেই আছেন রোনালদো-জর্জিনা। পর্তুগিজ অধিনায়কের ঘনিষ্ঠ একজনের বরাত দিয়ে স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে, রোনালদো মা দোলোরেস মনে করেন, দুজনের বিয়ে করা উচিত নয়। তাঁর দাবি, জর্জিনা মূলত রোনালদোর বিশাল অর্থকড়ির লোভে পড়েছেন। রোনালদোর মা একা নন, তাঁর ভাই-বোনদের ভাবনাও এক। 

জর্জিনার সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে রাশিয়ান সুন্দরী ইরিনা শায়েক, মার্কিন মডেল কিম কার্দাশিয়ানসহ আরও কয়েকজনের প্রেমে পড়েছিলেন রোনালদো। 

সংশ্লিষ্ঠ খবরগুলো

Leave a Reply

Your email address will not be published.

Back to top button