বিনোদন

কারাগারে থাকা আরিয়ানকে পড়তে দেয়া হলো কোরআন!

প্রাসাদসম মন্নত ছেড়ে বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোডের জেলে দিন কাটছে আরিয়ান খানের। বলিউড সুপারস্টার শাহরুখের ছেলে হলেও কোনোরকম বাড়তি সুবিধে দেয়া হচ্ছে না তাকে। এই অবস্থায় মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন তিনি। হঠাৎ নানামুখী চাপে এখন আরিয়ান।

এই অবস্থা কাটাতে কারাগারেই কাউন্সেলিং চলছে তার। ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা বলেছেন, আরিয়ানকে স্বাভাবিক অবস্থায় ফেরাতে কারাগারেই পবিত্র কোরআন শরীফ পড়তে দেয়া হয়েছে তাকে। মূলত আরিয়ানকে দায়িত্বশীল সুনাগরিক হিসাবে গড়ে উঠতেই এই প্রচেষ্টা।

প্রমোদতরী থেকে মাদক বাজেয়াপ্ত-কাণ্ডে কারাগারে আরিয়ান-সহ আট। প্রত্যেকের কাউন্সেলিংয়ের দায়িত্বে একটি সমাজসেবী সংগঠন এবং এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে। তাদের কাছেই আরিয়ান প্রতিশ্রুতি দিয়েছেন, ছাড়া পেলে নেশা করা ছেড়ে দেবেন। মানুষের জন্য কাজ করবেন। শুধু তাই নয়, যে কোনো রকম খারাপ কাজ থেকে নিজেকে দূরে রাখবেন। দুঃস্থদের সাহায্য করবেন এবং তাদের আর্থিকভাবেও সাহায্য করবেন।

এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, তারা প্রতিদিন দু-তিন ঘণ্টা ধরে কথা বলছেন আরিয়ানসহ বাকি অভিযুক্তদের সাথে। এনসিবি-কে আরিয়ান বলেছেন, ‘ছাড়া পেয়ে এমন কিছু করব, যাতে আপনারা গর্ববোধ করবেন।’

এদিকে, জানা গিয়েছে আগামী ২০ অক্টোবর পর্যন্ত আর্থার রোড জেলেই থাকতে হচ্ছে আরিয়ানদের। সেদিনই তার জামিনের পরবর্তী শুনানি হবে।

সংশ্লিষ্ঠ খবরগুলো

Back to top button