সারাদেশ

গৃহবধূকে ধর্ষ‌ণের অভি‌যো‌গে ভণ্ড ক‌বিরাজ গ্রেফতার

২০ বছর বয়সী এক গৃহবধূর গর্ভ ধারণের ওষুধ খাওয়ানোর কথা বলে ধর্ষ‌ণের অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে আব্দুল কুদ্দুস শেখ (৬০) নামে এক ভণ্ড কবিরাজের বিরু‌দ্ধে। গতকাল বৃহস্প‌তিবার (৭ অক্টোবর) ওই গৃহবধূ রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।

ভণ্ড ক‌বিরাজ কুদ্দুস রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর মধ্যপাড়া গ্রামের মৃত নছর উদ্দিন শেখের ছেলে। ভুক্তভোগী গৃহবধুর দাবী, তিনি সন্তান ধারণ করতে নানা রকম চিকিৎসা নিচ্ছেন বেশ কিছুদিন ধরেই। চিকিৎসা গ্রহণের এক পর্যায়ে ২ মাস পূর্বে তিনি কবিরাজ কুদ্দুস শেখের কাছ থেকে ওষুধ নিয়ে তা সেবন করেন।

এরই মাঝে কুদ্দুস গত ২০ আগষ্ট বিকালে তার বাড়িতে আসে এবং তাকে কৌশলে পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে। একইভাবে গত ১ অক্টোবর বিকালে এবং গত ৬ অক্টোবর দুপুরে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। তবে ৬ অক্টোবর দুপুরে ধর্ষণ করা কালিন সময়ে তার স্বামী হাতে নাতে কবিরাজ কুদ্দুসকে ধরে ফেলে। এ অবস্থা কুদ্দুস তার স্বামীকে মারপিট করে পালিয়ে যায়।

রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, রাজবাড়ী থানা ও খানখানাপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা যৌথ অভিযান চালিয়ে আসামি কুদ্দুস শেখকে গ্রেফতার করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কুদ্দুস ওই গৃহবধুকে ধর্ষণ করার কথা স্বীকার করেছে।

সংশ্লিষ্ঠ খবরগুলো

Leave a Reply

Your email address will not be published.

Back to top button