আমেরিকা

বেরসিক কুকুরের কাণ্ড

বিয়ে কিংবা বিয়ের প্রস্তাব পাওয়া—মানুষের জীবনের মধুরতম মুহূর্তগুলোর একটি। এমন রোমান্টিক মুহূর্তের স্মৃতি জীবনভর ধরে রাখতে চান অনেকে। এমন এক যুগল বিয়ের প্রস্তাবের বিশেষ মুহূর্তটি ভিডিও ধারণ করে রাখতে চেয়েছিলেন। সব ঠিকঠাকই ছিল। কিন্তু হুট করেই তাঁদের সেই ভিডিওর ফ্রেমে ঢুকে মলত্যাগ করে সব এলোমেলো করে দেয় বেরসিক এক কুকুর!

সম্প্রতি ঘটনাটি ঘটেছে কানাডার পশ্চিমাঞ্চলীয় প্রদেশ আলবার্টার ফোর্ট ম্যাকমারি শহরে। গতকাল সোমবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ৩৬ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, একজন হাঁটু গেড়ে বসে তাঁর বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। তাঁর বান্ধবীও হ্যাঁ-সূচক জবাব দিয়ে তাঁকে জড়িয়ে ধরেছেন। কিছুটা দূর থেকে পুরো ঘটনাটি অপর একজন ভিডিও করছিলেন। ভিডিওর ওই রোমান্টিক মুহূর্তের শুরুতেই ফ্রেমে ঢুকে যায় অস্ট্রেলিয়ান শেফার্ড জাতের একটি কুকুর। ওই তরুণ যখন হাঁটু গেড়ে বসে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন, কুকুরটি তখন ভিডিওর ফ্রেমের ভেতরে ঢুকে মলত্যাগে ব্যস্ত। আর ওই তরুণের বান্ধবী যখন তাঁকে জড়িয়ে ধরেছেন, আশপাশের সবাই খুশিতে হাততালি দিচ্ছেন, তখন কুকুরটির কাজ শেষ। এরপর কুকুরটি ফ্রেম থেকে হেলেদুলে বেরিয়ে যায়।

অনলাইনে সেই ভিডিও পোস্ট করার পর তা ভাইরাল হয়ে যায়। অনেকে মজার মজার মন্তব্য করেন। একজন মজা করে লেখেন, কুকুরটিকে দেখে সবাই হাততালি দিচ্ছে কেন? আমি তো প্রতিদিন এ কাজ করি।’ অন্য একজন লেখেন, ‘আমি বিয়ে নিয়ে যেমনটা চিন্তা করি, এ ঘটনা তেমনই।’ অপর একজনের মজার মন্তব্য ‘এটা একটা সংকেত, বিয়ে না করে দৌড় দাও।’ আরেকজন লেখেন, ‘একদম যথার্থ সময়।’ টমি নামের একজন লেখেন, ‘হা হা হা, আপনার কুকুরটি মুহূর্তটি স্মরণীয় করে রাখল। এমন হাসির খোরাক জোগাড়ের জন্য ধন্যবাদ।’

সংশ্লিষ্ঠ খবরগুলো

Leave a Reply

Your email address will not be published.

Back to top button