আমেরিকা

লস এঞ্জেলেস এয়ারপোর্টে চালু হচ্ছে নতুন পরিষেবা

এলএএক্স আজ ইউনাইটেড এয়ারলাইন্সের ভ্রমণকারীদের জন্য একটি পাইলট প্রোগ্রাম ঘোষণা করেছে। প্রোগামটির অধীনে, টার্মিনাল ৭ এবং ৮ থেকে নিরাপত্তা স্ক্রিনিং চেকপয়েন্টের মধ্য দিয়ে যাওয়ার জন্য ১৫ মিনিটের একটি এপোয়েন্টমেন্ট আগের থেকেই নির্ধারণ করে রাখতে পারবেন।

এলএএক্স ফাস্ট লেন প্রোগ্রামটি সকাল ৬টা ৩০ মিনিট থেকে দুপুর ১টা পর্যন্ত চালু থাকবে। প্রোগ্রামটি ২০২২ সালের ১৮ই জানুয়ারী পর্যন্ত চলবে। ফ্লাইটের ২৪ ঘণ্টা আগ পর্যন্ত স্পট বুকিং করা যাবে। যাত্রীদের অবশ্যই ফ্লাইটের ১ ঘণ্টা বা তাঁর পূর্বের সময়সীমার মধ্যে স্পট বুকিং করতে হবে।

লস এঞ্জেলেস বিমানবন্দরের সিইও জাস্টিন এরবাকি বলেন, ‘এলএএক্স-এ, আমরা আমাদের অতিথিদের তাদের নিজস্ব ডিভাইস থেকে তাদের যাত্রা নিয়ন্ত্রণ করতে সহায়তা করছি। এই নতুন পাইলট প্রোগ্রামটি টিএসএ চেকপয়েন্টগুলোতে উপস্থিত থাকার জন্য যাত্রীদের একটি নির্ধারিত সময় সরবরাহ করবে। আমরা ইউনাইটেড এয়ারলাইন্স এবং টিএসএ-তে থাকা আমাদের অংশীদারদেরকে তাদের সহযোগিতার জন্য ধন্যবাদ জানাই। আমরা এমন একটি পরিষেবা পরীক্ষা করি যা আমাদের ডিজিটাল- মানসিকতার সাথে খাপ খায় এবং বাড়ি থেকে গেট পর্যন্ত একটি সুন্দর যাত্রা তৈরি করে।”

পাইলট প্রোগ্রামটি ভ্রমণকারীদের জন্য ঐচ্ছিক ও বিনামূল্যে ব্যবহারযোগ্য । একবার একটি সময়সীমা নির্বাচন করা হলে, যাত্রীরা নিরাপত্তা চেকপয়েন্টে  দেখানোর জন্য একটি কিউআর কোড পাবেন, যেখানে তাদের একটি সংরক্ষিত স্ক্রিনিং লেনে প্রবেশের অনুমতি দেওয়া হবে।

ইউনাইটেডের জন্য এলএএক্স-এর ব্যবস্থাপনা পরিচালক জোনা ম্যাকগ্রা বলেছেন, তিনি আশা করেন যে এটি ভ্রমণকে সহজ করে তুলবে এবং ছুটির মৌসুমে গ্রাহকদের জন্য সময় সাশ্রয় করবে।
এলএএক্স ফাস্ট লেন প্রোগামটি ব্যবহার করতে চাইলে ভিজিট করুন flylax.com/fastlane

সংশ্লিষ্ঠ খবরগুলো

Back to top button