বিনোদন

‘শাহরুখ বিজেপিতে যোগ দিলেই মাদক হয়ে যেত চিনির গুঁড়ো’

ভারতের মুম্বাই থেকে গোয়াগামী বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে রেভ পার্টি কাণ্ডে এখনো জেল হেফাজত শাহরুখপুত্র আরিয়ান খান। এই ঘটনাতেই নাম জড়িয়েছে চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যারও। কেউ কেউ আরিয়ানের গ্রেফতারির নেপথ্যে রাজনীতির গন্ধ পাচ্ছেন। মনে করছেন তারকাপুত্র স্রেফ রাজনীতির শিকার। এবার সেই একই দাবিতে সুর চড়ালেন মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবলে।

মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী ছগন ভুজবল বর্তমানে মহাজোটের শরিক ন্যাশনাল কংগ্রেস পার্টির মন্ত্রী। শনিবার তিনি দাবি করেন, শাহরুখ খান বিজেপিতে যোগ দিলে মাদক হয়ে যেত চিনির গুঁড়ো। গুজরাটের মুন্দ্রা বন্দর থেকে মাদক উদ্ধারের প্রসঙ্গ তুলে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর বিরুদ্ধে তোপ দাগেন তিনি।

তার দাবি, এনসিবি ওই ঘটনার কোনো তদন্তই করেনি। অথচ শুধুমাত্র মুম্বাইয়ের প্রমোদতরীতে রেভ পার্টির ঘটনার তদন্তে ব্যস্ত কর্মকর্তারা।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী কর্ডেলিয়া ক্রুজে রেভ পার্টির আয়োজন করা হয়েছে বলেই গোপন সূত্রে খবর পান এনসিবি কর্মকর্তারা। যাত্রী সেজে ওই প্রমোদতরীতে চড়েন তারা। পার্টি শুরু হয় কিছুক্ষণের মধ্যে ধরপাকড় শুরু হয়। সেই ঘটনাতেই একটানা প্রায় ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর শাহরুখপুত্র আরিয়ান খানকে গ্রেফতার করা হয়। মাদক কাণ্ডে এখনো জেল হেফাজতে রয়েছেন তারকাপুত্র। জেলবন্দি জীবন থেকে মুক্তি পেলে একেবারে বদলে যাবেন বলেই জানিয়েছেন আরিয়ান। আদৌ কবে জামিন পাবেন আরিয়ান, তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

গত বৃহস্পতিবার মুম্বাইয়ের আর্থার রোড জেলে গিয়ে ছেলের সাথে দেখা করেন বলিউডের কিং খান। সেদিনই এনসিবি কর্মকর্তারা শাহরুখের বাড়ি ‘মন্নতে’ যান। যদিও মাদক মামলার তল্লাশি চালাতে যাওয়া হয়নি বলেই সাফাই দেয় এনসিবি।

সূত্রের খবর অনুযায়ী, আরিয়ানের সমস্ত ইলেকট্রনিক্স ডিভাইস জমা দেয়ার নোটিস নিয়েই শাহরুখের বাড়িতে হাজির হয়েছিলেন এনসিবি কর্তারা। তবে শাহরুখ বা গৌরী খান কারো সাথেই দেখা হয়নি এনসিবি কর্তাদের। ওইদিন থেকে অনন্যা পাণ্ডেকে জেরা করছেন কর্মকর্তারা। গাঁজা যে মাদক, তা জানতেন না বলেই জেরায় জানিয়েছেন বলিউড অভিনেত্রী। ফের সোমবার অনন্যাকে তলব করেছে এনসিবি। তাকে জেরা করে মাদক মামলায় আরো নানা তথ্য হাতে আসবে বলেই মনে করা হচ্ছে।

সংশ্লিষ্ঠ খবরগুলো

Back to top button